Home / ওয়েব রিভিউ / ৫০ গিগাবাইটের ওয়েব ড্রাইভ

৫০ গিগাবাইটের ওয়েব ড্রাইভ

মূল লেখা: http://mehdiakram.wordpress.com/2008/02/22/৫০-গিগাবাইটের-ওয়েব-ড্রাই

 

ফ্রি ওয়েব সাইটের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে ফাইল আপলোডের সীমাবদ্ধতা। এছাড়াও যায়গা কম থাকে। এসমস্য সমাধানে রয়েছে অনেকগুলো অনলাইন ড্রাইভ। কিন্তু এগুলোতেও যায়গা তেমন একটা বেশী দেয় না। ১/২/৫ গিগাবাইটে যদি আপনার না হয় তাহলে একাধিক একাউন্ট খুলেতে হয়। এসমস্যা সমাধান দেবে এড্রাইভ। এখানে ৫০ গিগাবাইট যায়গা পাওয়া যাবে বিনামূল্যে। ফলে ওয়েবে বড় বড় ফাইল হোষ্টিং এর সমাধানের পাশপাশি নিজের গুরুত্বপূর্ণ ফাইলগুলো নিরাপদে রাখা যাবে। এজন্য www.adrive.com সাইটে ঢুকে রেজিষ্ট্রেশন করে নিতে হবে। আপনি চাইলে এখানে ফোল্ডার তৈরী করে নিতে পারেন, আর একসাথে একাধিক ফাইল আপলোড করা যাবে। এছাড়া ফোল্ডার ধরেও আপলোড করতে পারবেন। আপনার আপলোড করা ফাইলগুলো (এপলিকেশন, মিউজিক, ভিডিও, ফটো, ডকুমেন্ট ইত্যাদি) আপনি শেয়ার দিতে পারেন এছাড়াও ব্যাক্তিগতভাবে রাখা যাবে।

 

মূল সাইট: http://mehdiakram.wordpress.com

About এস. এম. মেহেদী আকরাম [রয়েল]

Check Also

বিজ্ঞানী ডট কমে বাংলাদেশি বিজ্ঞানী

ইকবাল হোসাইন চৌধুরী প্রকাশিত: প্রথম আলো, ২০০৬ ডিসেম্বর  ০১ সংশ্লিষ্ট লেখা:ঝরে গেল আমাদের বড়বৃক্ষ- দ্বিজেন শর্মাপ্রকৃতিবিদ …

ফেসবুক কমেন্ট


  1. এ যেমন আপনার এই লেখাটা আমি চমৎকার দেখতে পাচ্ছি ।কোন সমস্যা হচ্ছেনা ।

  2. এরা কিছু একটা সফটওয়্যার ইন্সটল করতে বলে, এটা আবার ক্ষতিকর হবে না তো??

  3. এস. এম. মেহেদী আকরাম [রয়েল]

    না। এটা জাভা বেসট তাই জাভা ইনষ্টল করতে বলে।
    ইনষ্টল করতে পারেন। কোন সমস্যা হবে না।

  4. upload korte parsina.
    keuki bolben kivabe upload korbo.

  5. আমি যে একাউন্ট খুললাম এটা কতদিন পর্যন্ত মেয়াদ থাকবে। অথবা আমি যদি ৫ বছর পর একদিন চেক করলাম তারপরও কি আমার আপলোডকৃত ফাইলগুলো দেখতে পাবো। কারন ই-মেইল যেমন অনেকদিন পর্যন্ত না খুললে বন্ধ করে দেয় সেই রকম হবে কিনা। দয়া করে জানাবেন।

    আসসালামু আলাইকুম

  6. আসসালামু আলাইকুম, Ami share korte parchina. Please, kivabe share kori ektu bolun na bhaiya.

  7. dada ki bolen 50 GB free..kintu ami open kore dekhei. o khane likha ache ..aita trial dekhai.bt apni bollen aita free..dada if u dnt mind…amar mone hoi aita batter kono file Storage korar janno..link ta holo :

    http://www.4shared.com

    jodi-o akhane 5GB free ache ..tar por -o aita anek bahlo..plz dada try kore dekh te paaren..!

  8. This is not so efficient file storage site bcoz its free acount does not support file sharing. you can try http://www.skydrive.live.com this site for file storage. it gives you 25gb of free space to storage and its so easy to use.

    thank you.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।