সালমা আক্তার, বিভাগীয় সম্পাদক, কৃষি, বিজ্ঞানী.org

২০১০ ডিসেম্বর ১৬ বিজ্ঞপ্তি

সালমা আক্তার, বিভাগীয় সম্পাদক, কৃষি, বিজ্ঞানী.org

প্রিয় বিজ্ঞানী, বিজয় দিবসের শুভেচ্ছা। আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে সালমা আক্তার বিজ্ঞানী.org-এর কৃষি বিভাগের বিভাগীয় সম্পাদক হিসাবে ১ জানুয়ারী ২০১১ থেকে আপনাদের সবাইকে সেবা প্রদান করবেন।

সালমা আক্তার – এর সংক্ষিপ্ত জীবনী : “সালমা আক্তার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে হটিকালচার-এ এম এস ডিগ্রী লাভ করেন। বর্তমানে তিনি পদক্ষেপ মানবিক উন্নোয়ন কেন্দ্র, ঢাকার সমন্বিত ধান হাস চাষ গবেষনা প্রকল্পে প্রিন্সিপাল ইনভেস্টিগেটর হিসাবে কাজ করছেন। আব্দুর রশিদ ও সালমা আক্তার দু’জনে মিলে লিখেছেন একটি বই ‘ফল চাষের উন্নত কলা কৌশল’ জুন, ২০০৭ । ইমেইলঃsalma1097@yahoo.com” আসুন আমরা সবাই সালমা আক্তার – কে বিজ্ঞানী.org-এ স্বাগত জানাই।

 

অনুপম শুভেচ্ছা।

 

শফিউল ইসলাম

বিজ্ঞানী.org টিম

Shafiul
Latest posts by Shafiul (see all)

About Shafiul

ড. শফিউল ইসলাম, CText FTI: ডিরেক্টর, TexTek Solutions; প্রাক্তন-প্রেসিডেন্ট, Institute of Textile Science Canada. স্পাইডার সিল্ক প্রযুক্তির উদ্ভাবক। প্রতিষ্ঠাতা ও সম্পাদক, Vision Creates Value. যুগ্ম-প্রতিষ্ঠাতা ও সম্পাদক, biggani.org. রয়াল চার্টার্ড টেক্সটাইল ফেলো, টেক্সটাইল ইনস্টিটিউট ইন্টারন্যাশনাল, ইউকে। গ্লোবাল প্যারেন্টস, ইউনিসেফ ক্যানাডা। যুক্তরাজ্য থেকে টেক্সটাইল বিজ্ঞান ও প্রযুক্তিতে ডক্টরেট ডিগ্রী অর্জন করেন। তাঁর অনেক গবেষণাপত্র, বই ও প্যাটেন্ট প্রকাশ পেয়েছে। ই-মেইল: shafiul@biggani.org অন্তর্জাল: https://www.linkedin.com/in/shafiul2009/

Check Also

বিজ্ঞানী ডট কমে বাংলাদেশি বিজ্ঞানী

ইকবাল হোসাইন চৌধুরী প্রকাশিত: প্রথম আলো, ২০০৬ ডিসেম্বর  ০১ About Latest Posts Shafiulড. শফিউল ইসলাম, CText …

ফেসবুক কমেন্ট


  1. গুণীজন লেখক কৃষিবিজ্ঞানী সালমা আক্তারকে স্বাগত জানাই৤ কৃষিতে তিনি ‎দিকদর্শক হয়ে উঠুন এই কামনা জানাই৤ ‎

    মনোজকুমার দ. গিরিশ ১৬/১২/২০১০ কোলকাতা ‎

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।